দীর্ঘ ৪ বছর বিরতির পর আবারো শুরু হতে যাচ্ছে দেশের জনপ্রিয় সুন্দরী প্রতিযোগিতা চ্যানেল আই লাক্স ‘লাক্স সুপারস্টার’। সম্প্রতি রাজধানীর একটি পাঁচতারা হোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এ তথ্য জানানো হয়।
এবারের ‘লাক্স সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথমবারের মতো ওয়েবসাইট ও ফেসবুকের মাধ্যমে নিবন্ধন করা হচ্ছে বলে জানান আয়োজকরা। এবারের লাক্স সুন্দরী প্রতিযোগিতার থিম- ‘দেখিয়ে দাও অদেখা তোমায়’।

আয়োজকদের পক্ষ থেকে এক সংবাদ সম্মেলনে জানানো হয়, ডিজিটাল যুগের সঙ্গে তাল মিলিয়ে এবারের লাক্স সুন্দরী প্রতিযোগিতার প্রক্রিয়াও হবে ডিজিটালভাবে। লাক্স বাংলাদেশ-এর ফেসবুকে পেজ https://www.facebook.com/LuxBangladesh অথবা ওয়েবসাইট www.luxsuperstar.com এ গিয়ে খুব সহজে নিয়মাবলী মেনে সম্পন্ন করা যাবে রেজিস্ট্রেশন প্রক্রিয়া।

এবারের ‘লাক্স সুপারস্টার’ আয়োজনের প্রধান বিচারক হিসেবে থাকছেন সাদিয়া ইসলাম মৌ, তাহসান ও আরিফিন শুভ। অন্যদিকে এ বছর ‘লাক্স সুপারস্টার’ প্রতিযোগিতার চূড়ান্ত বিজয়ী পাবেন একটি নতুন গাড়ি ও ৫ লাখ টাকা।একইসঙ্গে তিনি ইউনিলিভারের শুভেচ্ছাদূত হিসেবেও কাজ করবেন।

এছাড়াও দেশের শীর্ষস্থানীয় বিউটি ম্যাগাজিনের কাভার মডেল, বাংলাদেশ ফিল্ম অ্যান্ড টেলিভিশন একাডেমিতে গ্রুমিং কোর্স, ইমপ্রেস টেলিফিল্মের চলচ্চিত্র ও চ্যানেল আইয়ের নাটকে কাজের সুযোগ পাবেন।

এছাড়া প্রথম রানারআপের জন্য ৪ লাখ টাকা ও দ্বিতীয় রানারআপের জন্য ৩ লাখ টাকার পুরস্কার থাকছে। এছাড়াও সেরা ১০ সুন্দরী প্রতিযোগীর পোর্টফলিও তৈরি করবেন দেশের নামকরা ফটোগ্রাফাররা।