সংসার ধর্ম পালনের জন্যই মিডিয়া থেকে সরে গিয়েছিলেন লাক্স তারকা আফসান আরা বিন্দু। ছোট পর্দার জনপ্রিয় এই মুখ বিয়ের পর থেকেই রয়েছেন পর্দার আড়ালে। ব্যবসায়ী আসিফ সালাহউদ্দিন মালিকের সঙ্গে ২০১৪ সালের ২৪ অক্টোবর রাতে বিয়ে বন্ধনে আবদ্ধ হন বিন্দু। এরপর থেকেই রয়েছেন আড়ালে। ২০১৬ সালে ১৪ ফেব্রুয়ারিতে তিনি হঠাৎ দেখা দেন নিজের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজনে। এরপর সর্বশেষ তাকে রাজধানীর আর্মি গলফ ক্লাবে দেখা গিয়েছিলো গেল বছরের পহেলা বৈশাখের আয়োজনে।

কিন্তু এই নিভৃতচারীর দিনযাপনেও হঠাৎ করে আলোচনায় এলেন বিন্দু। কারণ, ডিভোর্স। গেল সপ্তাহ থেকেই শোনা যাচ্ছে সংসার ভেঙ্গেছে এই তারকার। প্রায় এক বছর ধরে স্বামীকে ছেড়ে তিনি আলাদা থাকছেন। দূরত্ব বেড়েছে শ্বশুরবাড়ির সঙ্গে। মাঝখানে প্রচার হয়েছে বিন্দুর স্বামীর সঙ্গে এক অভিনেত্রীর প্রেম রয়েছে বলেই বিন্দু বিচ্ছেদের সিদ্ধান্ত নিচ্ছেন। তবে এই খবরকে ভিত্তিহীন বলে দাবি করলেন বিন্দুর স্বামী আসিফ সালাহউদ্দিন মালিক। তিনি বলেন, ‘কারো সঙ্গেই আমার কোনো প্রেমের সম্পর্ক নেই। এইসব মুখরোচক খবর নিয়ে আমার কোনো মাথা ব্যাথাও নেই। এ প্রসঙ্গে আমি কোনো কথা বলতে চাই না’। বিন্দু এখন কোথায় আছেন এর উত্তরে আসিফ বলেন, ‘আমি কিছুই বলতে পারবো না। বিন্দু এসবের উত্তর দিতে পারবে।’

এদিকে দিনে দিনে প্রকট হচ্ছে বিন্দুর সংসার ভাঙার খবর। তার স্বামীও এ বিষয়ে মুখ খুলছেন না। তবে মিডিয়া অঙ্গনের অনেকের প্রত্যাশা তাদের জীবন যেন আলোয় ভরে উঠে। যে আশায় বিন্দু মিডিয়া ছেড়েছে, সেই আশার আলো যেন নিভে না যায়।