24 Live Bangla News

আবার আসছে পটল কুমার গানওয়ালা সিরিয়াল!

একটা সময় ছিল যখন ‘পটল কুমার গানওয়ালা সিরিয়ালকে নিয়ে উঠেছিল তীব্র সমালোচনার ঝড়। চাইল্ড বুলিং নিয়ে অনেকেই তখন এই সিরিয়ালকে যা নয় তাই বলেছেন। তবুও টিআরপির দৌঁড়ে সেই সময় ‘পটল কুমার গানওয়ালা’ কে ছোঁয়া ছিল প্রায় অসাধ্য একটা বিষয়।

কিন্ত তারপর আসতে আসতে ছবিটা বদলাতে শুরু করে। কারণ ছোট্ট পটল ততদিনে বড় হয়ে গিয়েছে। আর বড় পটলের ভূমিকায় প্রথমে দেখা যায় মৌসুমী দেবনাথকে। পরে আবার মৌসুমীকে বদলে আনা হয় ঐশ্বর্য সেনকে। এইভাবে পরপর দুবার অভিনেত্রী বদলে যাওয়ার তারতম্য এসেছে গল্পের গতিপ্রকৃতিতেও। তাতে যেমন অনেকগুলো নতুন চরিত্র সিরিয়ালে যুক্ত হয়েছে। তেমন আবার অনেক পুরনো চরিত্র বাদও পড়েছে। তাই সব মিলিয়ে শেষের দিকে অনেকেই চেয়েছিল এবার শেষ হোক ‘পটল কুমার গানওয়ালা’ ।

আর দর্শকের মনের কথা বুঝেই সময়ের নিয়মে একটা সময় শেষ হয়েছিল এই সিরিয়াল। কিন্ত এবার ‘পটল কুমার গানওয়ালা’ প্রেমীদের জন্য রয়েছে সুখবর। বাংলা সিরিয়াল ‘ভুতু’ বা ‘ভজ গোবিন্দ’-র মতোই এবার ‘পটল কুমার গানওয়ালা’ও আসতে চলেছে হিন্দিতে।

অনেকদিন ধরেই হিন্দি সিরিয়াল থেকে অনুপ্রানিত হয়ে বাংলা সিরিয়াল করার ট্রেন্ড চলে আসছিল। কিন্ত হিন্দিতে ‘ভুতু’ সিরিয়ালের হাত ধরেই ভেঙেছে এই ট্রেন্ড। এবার সেই ট্রেন্ডকে এগিয়ে নিয়ে যেতে শামিল হলো আরও একটা নতুন নাম ‘পটল কুমার গানওয়ালা’। তবে ‘ভুতু’ বা ‘ভজ গোবিন্দ’-র মতো ‘পটল কুমার গানওয়ালা’ সিরিয়ালের হিন্দিতেও বাংলারই অভিনেতাদের দিয়ে কাজ করানো হবে কিনা সেটা এখনও প্রযোজক সংস্থার পক্ষ থেকে বলা হয়নি।


তবে এটা জানা গিয়েছে যে হিন্দিতে ‘পটল কুমার গানওয়ালা’র নাম বদলে রাখা হবে ‘কুলফিকুমার বাজেওয়ালা’। ইন্ডাস্ট্রির ভিতরের খবর বাংলার পটল অর্থাৎ হিয়াকে এখনও হিন্দি প্রযোজক সংস্থার পক্ষ থেকে কোনওরকম যোগাযোগ এখনও করা হয়নি। তবে এও জানা গিয়েছে ‘কুলফিকুমার বাজেওয়ালা’ এখনও শুধুমাত্র পরিকল্পনার পর্যায়তেই রয়েছে।

Read More Bangla News