প্রত্যেকেরই কিছু না কিছু বদ-অভ্যাস রয়েছে, তারকারাও সেই তালিকা থেকে বাদ যান না। বাংলার বিনোদন জগতের জনপ্রিয় তারকারা এবেলা ওয়েবসাইটকে জানালেন তাঁদের নতুন বছরের রেজলিউশন।

ইশা সাহা: আমি আমার ফোনের প্রতি টু মাচ অ্যাডিক্টেড। যখন কোনও কাজ থাকে না, এমনকী রাতে ঘুমোতে গিয়েও ফোন খুলে খুটখুট করি। আর এই করে করে আমার ঘুমের সাইক্‌লটাও পাল্টে গিয়েছে। আরও অনেক কিছু সমস্যা হচ্ছে। এই অভ্যাসটা নতুন বছরে আমি ছাড়তে চাই।

অভিজিৎ ভট্টাচার্য: আমার একটা বদ অভ্যাস হল আমি খুব ঘুমোতে ভালবাসি। আমি যেখানে-সেখানে যখন-তখন ঘুমিয়ে পড়তে পারি। শ্যুটিং না থাকলেই আমি বাড়িতে ঘুমোই, এমনকী অনেক সময় মেকআপ রুমেও ঘুমিয়ে পড়ি.... এর জন্য বন্ধুরা খুব রেগে যায়। অর্ধেক জায়গায় যেতেও পারি না। নতুন বছরে এই অভ্যাসটা আমি বদলাতে চাই।

জিতু কমল: নতুন বছরে আমার রেজলিউশন হল শ্যুটিংয়ের পরে আর ঘুমের সময় ফোনটা সুইচ অফ করে রাখা।

অলিভিয়া সরকার: আমি মানুষকে অতিরিক্ত বিশ্বাস করে প্রচণ্ড ঠকে যাই। প্রত্যেক বার চাই এটা চেঞ্জ করতে। এই বছরেও সেটাই ঠিক করেছি। শেষ পর্যন্ত দেখা যাক কী করে উঠতে পারি।

প্রমিতা চক্রবর্তী: আমার মনের মতো কিছু না হলেই আমার রাগ হয়ে যায়। এই অভ্যাসটা আমি বদলাতে চাই। আর এই খুব রেগে যাওয়ার ব্যাপারটাও আমি চেঞ্জ করতে চাই।

রিজওয়ান রব্বানি শেখ: আমি কারও সম্পর্কেই খুব বেশি ভাবতে চাই না। কারও কোনও কথায় বা কাজে সেনসিটিভ হয়ে পড়ব না। এই বিষয়গুলো আমাকে খুব বিব্রত করে, অনেক ক্ষেত্রে তাড়া করে বেড়ায়। তাই নতুন বছরে চেষ্টা করব নিজেকে এভাবেই রাখতে যাতে কোনও মন্তব্য বা কথা আমাকে অ্যাফেক্ট না করে।

ঐশ্বর্য সেন: আমার বরাবরের অভ্যাস, যখনই কোনও রেস্তোরাঁয় লাঞ্চ বা ডিনারের প্ল্যান হয় ফ্যামিলির সঙ্গে বা বন্ধুদের সঙ্গে, আমার দু’তিনটে বাঁধাধরা রেস্তোরাঁ রয়েছে, সেগুলোতেই যাই আর কিছু নির্দিষ্ট ডিশ আছে সেগুলোই খাই। আমার বন্ধুরা, বাড়ির লোকজন অনেক চেষ্টা করেছে এই অভ্যাসটা যাতে আমি পাল্টাই আর নতুন কিছু ট্রাই করি। কিন্তু পাল্টাতে পারিনি। আমি চাই ২০১৮-তে নতুন নতুন রেস্তোরাঁয় গিয়ে নতুন নতুন ডিশ ট্রাই করতে।

গৌরব চট্টোপাধ্যায়: ২০১৭ সালে আমি স্মোকিং ছেড়েছিলাম। ১৩ বছরের অভ্যেস ছিল। দিনে অ্যাভারেজে ২০টা সিগারেট খেতাম। কিন্তু লাস্ট ন’মাসেরও বেশি হয়ে গেল অ্যাম ক্লিন। সেই রকমই ঠিক করেছি যে ২০১৮ সালে আমি রিফাইন্‌ড সুগারের প্রতি আমার অ্যাডিকশনটা কাটিয়ে ফেলব। এবছর আমি চিনি-টা ছাড়তে চাই।

খবর - এবেলা ডট ইন