24 Live Bangla News

নিজের জন্মদিনে বিয়ে করতে যাচ্ছেন দীপিকা

রাত পোহালেই তাঁর জন্মদিন। তিনি অর্থাত্ দীপিকা পাড়ুকোন। এই মুহূর্তে জন্মদিন সেলিব্রেট করতে নাকি রণবীর সিংহের সঙ্গে শ্রীলঙ্কায় রয়েছেন নায়িকা। শুধু জন্মদিন নয়, শ্রীলঙ্কায় নাকি জন্মদিনের দিন রণবীরকে বিয়েও করে ফেলতে পারেন দীপিকা!

এটাই এই মুহূর্তে বলি ইন্ডাস্ট্রির লেটেস্ট গসিপ। সত্যি কি আগামীকালই বিয়ে করবেন রণবীর-দীপিকা?
মলদ্বীপে পরিবারের সঙ্গে নতুন বছরের প্রথম দিন কাটিয়েছেন দীপিকা। তার পরই নাকি জন্মদিন সেলিব্রেট করতে গিয়েছেন শ্রীলঙ্কায়। শোনা যাচ্ছে, আগামী ৫ জানুয়ারি শ্রীলঙ্কাতেই আংটি বদল করবেন এই জুটি। দীর্ঘ পাঁচ বছর ধরে তাঁদের সম্পর্কের জল্পনা রয়েছে বলি মহলে। আংটি বদলের পরই নাকি তাঁরা প্রকাশ্যে সম্পর্কের কথা জানাবেন।

সম্পর্কের বিষয়ে দীপিকা কখনও মুখ খোলেননি। কিন্তু রণবীর বরাবরই বেশ সাহসী। প্রকাশ্যেই দীপিকার প্রতি তাঁর ভালবাসার কথা জানিয়েছেন। তবে বিয়ে করছেন কিনা, সে ব্যাপারে মুখ খোলেননি নায়ক।

গত ডিসেম্বর গোপনে ইতালিতে বিয়ে করেছেন বিরাট কোহালি এবং অনুষ্কা শর্মা। বিয়ের আগে বার বার তাঁরা সে খবর অস্বীকার করেছিলেন। বিয়ের পর নিজেরাই টুইট করে জানান সেই খবর। বলি মহলের একাংশের ধারণা, বিরুষ্কার মতোই চুপিচুপি বিয়ে করতে পারেন রণবীর ও দীপিকা। সত্যিই তা হবে কি না, তা জানার জন্য সময়ের অপেক্ষা।

Read More Bangla News