উপকরণ - মুরগীর মাংস (উইথ স্কিন) – ৫০০ গ্রাম (বড় টুকরো), তেল – ৩-৪ চা চামচ, ম্যারিনেশনের জন্য পানি ঝরানো টক দই – ১ কাপ, পেঁয়াজ – ১ টি, লেবুর রস – ২ টেবিল চামচ, রসুন বাটা – ১ চামচ, আদাবাটা – ১ চামচ, ধনে গুঁড়ো – ১/২ চা চামচ, জিরে গুঁড়ো – ধনে গুঁড়ো – ১/২ চা চামচ, কাঁচা মরিচ – ২ টি (কুচানো), গরম মশলা গুঁড়ো – ২ টেবিল চামচ, লবণ – স্বাদমতো, খাবার কমলা রং – ২ ফোঁটা

‪‎প্রণালী‬ - মাংসের টুকরোগুলি ভাল করে ধুয়ে কিচেন টাওয়ালের সাহায্যে শুকনো করে নিন। একটি ধারালো ছুড়ির সাহায্য়ে মাংসের গায়ে ২-৩টি বাকা করে চিড়ে দিন। লবণ ও লেবু ভাল করে মেশান, যাতে লবণ পুরোপুরো দ্রবীভূত হয়ে যায় লেবুর রসে। এবার এই মিশ্রণটি ভাল করে ঘষে ঘষে মাংসের গায়ে লাগিয়ে নিন। ২০ মিনিট ফ্রিজে রেখে দিন।বাটা পেঁয়াজ, আদা, রসুন, মরিচ, ও অন্যান্য শুকনো মশলাগুলো ভালো করে মিশিয়ে নিন। এতে পানি ঝরানো টক দই মিশিয়ে একটি পেস্ট তৈরি করুন। এতে খাবার রংটাও দিয়ে দিন।
এই পেস্ট দিয়ে মাংস ভাল করে ম্যারিনেট করুন।

যে অংশগুলি চিড়ে দিয়েছেন তাতে ভাল করে এই পেস্টটি আঙুল দিয়ে লাগান। আরও দেড় ঘন্টা ফ্রিজে রেখে দিন। এবার একটি ফ্রাইং প্যানে অল্প একটু তেল মাখিয়ে নিন। এবার মাংসের টুকরোগুলো রেখে উপর দিয়ে অল্প তেল ছড়িয়ে দিন। ঢাকনা দিয়ে এক একটা দিক ১০-১৫ মিনিট হাল্কা আঁচে রান্না করে নিন। সবদিক ভাল করে হয়ে গেলে আঁচ থেকে প্যান নামিয়ে নিন। এবার একটি রুটি সেঁকার জালি বা অন্য কেনও জালি উপরে মাংসের টুকরোগুলো রেখে বেশি আঁচে একটু সেঁকে নিন। তন্দুরের ওই পোড়া পোড়া ব্যাপারটা এতে চলে আসবে। আর খেতেও একেবারেই তন্দুরে তৈরি তন্দুরী চিকেনের মতোই হবে।