24 Live Bangla News

নতুন চুল গজাতে, ইন্দুলেখা ব্রিঙ্ঘা ওয়েল [প্রোডাক্ট রিভিউ]

নারীর সৌন্দর্যে চুলের গুরুত্ব কতোখানি তা বলাই বাহুল্য। এছাড়াও পুরুষের বাহ্যিক সৌন্দর্যের ক্ষেত্রেও চুল অনেকটা ভূমিকা পালন করে থাকে। কিন্তু প্রতিদিনের নানা ভুলের কারণে এবং অযত্ন-অবহেলায় আমরা এই সৌন্দর্যের প্রতীকটি নষ্ট করে ফেলি। আগের মতো ঘন কালো লম্বা চুলের অধিকারিণী নজরে পড়ে না। আবার পুরুষের টাক সমস্যাও বেড়ে গিয়েছে আগের চাইতে অনেক। তবে চুলের ঘনত্ব বৃদ্ধির মূল কৌশলগুলো কিন্তু আপনার হাতেই। দ্রুত চুলের ঘনত্ব বৃদ্ধিতে এই ছোট্ট টিপসগুলো অনেক বেশি কার্যকরী।

আজ আমরা আলোচনা করবো ইন্দুলেখা তেল নিয়ে, এই তেলের বিশেষত্ব হচ্ছে, এই তেল চুল পড়া কমাতে যেমন সাহায্য করে ঠিক তেমন, এটি পাওয়া যাচ্ছে সেলফি বোতলে, অর্থাৎ এই বোতলের সাথেই থাকছে চিরুনী, এই বোতল দেখলেই বুঝতে পারবেন। এই 

চিরুনীর মাথায় বিশেষ ভাবে তেল বের করার সিস্টেম রাখা হয়েছে। এখন আসি তেল কিভাবে ব্যবহার করবেন। প্রথমে আপনার সকল চুল ভালো করে আচড়ে নিন। এর পর মাথার ঠিক মাঝখানে সিথি কেটে নিন। তার পর এই বোতলের চিরুনির সাহায্যে ভালো করে আপনার সারা মাথা আচড়ে নিন। মনে রাখবেন, যেন মাথার সর্বত্র ৩বার করে তেল দেওয়া হয় সেটি নজর রাখতে হবে।  মাথার সর্বত্র তেল দেওয়া হয়ে গেলে, ভালো ভাগে হাত দিয়ে সারা মাথায় ম্যাসাজ করতে হবে। তাতে আপনার মাথার ত্বকের রক্ত সঞ্চালন বাড়বে। ৪-৫ মিনিট ভালো ভাবে ম্যাসাজ করতে হবে। এর পর আবার চিরুনি দিয়ে চুল আচড়ে নিন। এভাবে সারা রাত রেখে দিন। সকালে উঠে ধুয়ে ফেলুন। আশা করি এভাবে ব্যবহার করলে আপনার চুল পড়া কমবে এবং নতুন চুল গজাবে। 

এই তেলের ১০০ এমএল সাইজের বোতলের দাম পড়বে ভারতীয় রুপিতে ৩৭০ রুপি। 

Read More Bangla News