উপকরন :

ফিলিং এর জন্য –
মুরগির বুকের মাংস সিদ্ধ করে (হাড় ছাড়া) শীল পাটায় ছেঁচে ঝুরি করা : ১/২ কাপ, পেয়াজ কুচি : ১/২ কাপ, পেয়াজ বাটা : ১/৪ কাপ, রসুন বাটা : ১/২ টে: চামচ, আদা বাটা : ১ টে: চামচ, এলাচি : ২ টা, দারচিনি ১ ইঞ্চি টুকরা : ৪-৫ টা, চিনি : ১ চিমটি, লবন : স্বাদমতো, টেস্টিং সল্ট : ১/৮ চা চামচ, তেল : ৩ টে: চামচ,

রুটির জন্য - ময়দা : ১ ১/২ কাপ, ডিম : ১ টা, লবন : ১/৪ চা চামচ, বিস্কুটের গুড়া : ১ কাপ, তেল : ভাজার জন্য

প্রনালী : প্যানে তেল গরম করে দারচিনি-এলাচি ফোড়ন দিয়ে পেয়াজ কুচি দিন। পেয়াজ কুচি কিছুটা নরম হলে তাতে পেয়াজ বাটা, রসুন বাটা, আদা বাটা দিয়ে কষান, কষানো হলে লবন চিনি ও ঝুরি করা মাংস দিয়ে নেড়ে সামান্য পানি দিন। কিছুক্ষন নেড়েচেড়ে রান্না করুন। পানি শুকিয়ে গেলে টেস্টিং সল্ট দিয়ে নেড়ে নামিয়ে নিন। এবার ময়দা, লবন, ডিম পরিমানমতো পানি দিয়ে গুলিয়ে নিন। বেটার বেশি ঘনও হবে না আবার বেশি পাতলাও হবে না মাঝারি ধরনের হবে।

এখন প্যানে অল্প তেল ব্রাশ করে পরিমানতো গোলা দিয়ে প্যান ঘুরিয়ে ঘুরিয়ে পাটিসাপটার রুটির মতো রুটি বানান রুটির গোলা টেনে গেলে উল্টে দিন এবং অপর পিঠ সামান্য সেকে নামিয়ে নিন। এই পরিমান বেটার থেকে চার টা রুটি বানাবেন এবং বাকি বেটার রেখে দিবেন। এবার রুটির মাঝখানে রান্না করা মাংস টা লাইন করে দিয়ে ওই রেখে দেওয়া বেটার থেকে চামচ দিয়ে কিছু বেটার নিয়ে রুটির চারদিকে লাগিয়ে রুটিটা রোল এর মতো মুড়িয়ে নিন এভাবে সবগুলো রুটি রোল করা হয়ে গেলে বাকি বেটার টা তে পানি দিয়ে পাতলা করে ওই পাতলা বেটারে রোল গুলো চুবিয়ে বিস্কুটের গুড়ায় গড়িয়ে ডুবো তেলে ভেজে গরম গরম পরিবেশন করুন। সাথে টমেটো সস দিতে ভুলবেন না কিন্তু।