আজ প্রকাশিত হল গত সপ্তাহের বাংলা টেলিভিশনের টিআরপি তালিকা। আর সেখানেই সবাইকে ছাপিয়ে গিয়েছে স্টার জলসা-র এই পুরনো ধারাবাহিকটি।

‘কে আপন কে পর’ স্টার জলসা-র সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্য অন্যতম যেটি দীর্ঘ সময় ১৫+ আরবান টিআরপি তালিকায় বেঙ্গল টপার থেকেছে। শুধু তাই নয়, পরম-জবা জুটি অবশ্যই বাংলা টেলিভিশনের সেরা জুটিগুলির মধ্যে একটি। গত বেশ কয়েক মাস ধরে টিআরপি রেটিং পড়েছিল এই ধারাবাহিকের, সেরা পাঁচের থেকে ছিটকেও গিয়েছিল।

কিন্তু গত কয়েক সপ্তাহে ক্রমশ রেটিং বেড়েছে এবং এই সপ্তাহে ছাপিয়ে গিয়েছে ‘কুসুমদোলা’ (১০.৭/ দ্বিতীয়) ও ‘রাণী রাসমণি’ (১০.৫/ তৃতীয়)-কে। এই সপ্তাহের সেরা পাঁচে এই তিনটি ধারাবাহিক ছাড়া চতুর্থ স্থানে রয়েছে ‘জয়ী’ ৯.২ রেটিং নিয়ে। পঞ্চম স্থানে যুগ্মভাবে রয়েছে ‘ভজগোবিন্দ’ ও ‘রাখিবন্ধন’। দু’টি ধারাবাহিকেরই রেটিং ৯.১।
ষষ্ঠ স্থানে রয়েছে ‘প্রতিদান’ ৯.০ রেটিং নিয়ে। জি বাংলার ৬টার স্লটের ধারাবাহিক ‘জয়ী’ খুব অল্প সময়ের মধ্যেই সেরা পাঁচে জায়গা করে নিল। আগামী সপ্তাহে একসঙ্গে তিনটি নতুন ধারাবাহিক আসছে— ‘গোপাল ভাঁড়’, ‘বকুলকথা’ এবং ‘রাঙিয়ে দিয়ে যাও’। সম্ভবত ডিসেম্বরের মাঝামাঝি থেকেই শুরু হবে স্টার জলসা-র আরও একটি নতুন ধারাবাহিক ‘অর্ধাঙ্গিনী’। আবার বহু ধারাবাহিকের সম্প্রচারের সময়েও পরিবর্তন হচ্ছে। এই সবকিছুর প্রভাব কী হল টিআরপি তালিকায় সেটা জানা যাবে আর দু’সপ্তাহের মধ্যেই।