24 Live Bangla News

প্রেমের নাটক নিয়ে আসছেন এভ্রিল

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ প্রতিযোগিতায় প্রথম বিজয়ী হয়েও বিয়ের তথ্য গোপন করায় মুকুট হারানো জান্নাতুল নাঈম এভ্রিলের নাটকে অভিষেক হচ্ছে। জুনায়েদ বিন জিয়ার পরিচালনায় ‘এমনো তো প্রেম হয়’ শীর্ষক একটি খণ্ড নাটকে অভিনয় করবেন এভ্রিল। জানা গেছে, ‘এমনো তো প্রেম হয়’ শীর্ষক নাটকে তার বিপরীতে অভিনয় করবেন অভিনেতা সজল ও পাভেল ইসলাম। নাটকে এভ্রিলের চরিত্রের নাম স্নেহা। গল্পে দেখা যাবে, স্নেহা পেশায় একজন ডাক্তার। নাটকের গল্প সম্পর্কে এভ্রিল বলেন, নাটকে দেখা যাবে সাহিল ও স্নেহার হাসি-খুশি সংসার। সুখ যেন তাদের উঠানে লুটোপুটি খাচ্ছে। এর মাঝে বিদেশ থেকে আসে স্নেহার বয়ফ্রেন্ড রিয়াদ। রিয়াদের সঙ্গে গোপনে গোপনে দেখা করে স্নেহা। এটি কোনোভাবে মেনে নিতে পারে না সাহিল। এই নিয়ে স্নেহা ও সাহিলের মধ্যে শুরু হয় পারিবারিক অশান্তি। তারপর নাটকের গল্প অন্য দিকে মোড় নেয়।

প্রথমবারের মতো নাটকে অভিনয় প্রসঙ্গে এভ্রিল বলেন, আমি দারুণ উচ্ছ্বসিত। সাম্প্রতিক সময়ে বেশ কিছু নাটকের প্রস্তাব পেয়েছি। কিন্তু নাটকের গল্প ও চরিত্র পছন্দ না হওয়ায় কাজ করিনি। অনেক দিন এমন একটি নাটকের অপেক্ষায় ছিলাম। যেটির মধ্যদিয়ে আমাকে প্রকাশ করার সুযোগ পাবো। এই নাটকের গল্পটি আমার মনের মতো।

তিনি বলেন, নাটকে আমাকে দ্বৈত চরিত্রে দেখা যাবে। এছাড়া সজল ভাইয়ের ওপর আমি ছোটবেলায় ক্রাশ খেয়েছি। এই নাটকে তিনি অভিনয় করবেন জেনে আরো বেশি আনন্দিত হয়েছি।

সম্প্রতি দুটি বিজ্ঞাপনেও কাজ করেছেন এভ্রিল বলে জানান। এর বাইরে তাকে মিউজিক ভিডিওতে দেখা যাচ্ছে। পছন্দের নায়ক-পরিচালক ও গল্প পেলে এভ্রিল চলচ্চিত্রেও কাজ করতে চান।

Read More Bangla News