24 Live Bangla News

১ম সপ্তাহেই সবার উপর গোপাল ভাঁড় সিরিয়াল! দেখুন বাকিদের অবস্থান

গতকাল বৃহস্পতিবার প্রকাশিত হয়েছে সাপ্তাহিক টিআরপি তালিকা আর এই সপ্তাহের তালিকায় ‘তারকা’ যদি কেউ থাকে, তবে সে হল ‘গোপাল’।

টেলিপাড়া থেকে দর্শকের পাড়া, বিগত একমাস প্রায় সর্বত্র আলোচনার মূল বিষয় ছিল ‘গোপাল ভাঁড়’। ২০১৭ সালটি বাংলা টেলিভিশনে অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে থাকবে কারণ এই বছরেই দু’টি ধারাবাহিক এই ইন্ডাস্ট্রির ট্রেন্ড ঘুরিয়ে দিয়েছে। প্রথমটি ‘রাণী রাসমণি’ ও দ্বিতীয়টি অবশ্যই ‘গোপাল ভাঁড়’। এই সপ্তাহেই এল ‘গোপাল ভাঁড়’-এর প্রথম টিআরপি। আর মাঠে নেমে, বলতে গেলে প্রথম বলেই ছক্কা মেরেছে এই ধারাবাহিক।


অনেকেই আঁচ করেছিলেন যে এই সপ্তাহে শীর্ষে থাকতে পারে এই ধারাবাহিক। শীর্ষে তো রয়েছে বটেই এবং তাও রেকর্ড নম্বর টিআরপি নিয়ে। প্রথম সপ্তাহেই ‘গোপাল ভাঁড়’ হয়েছে বেঙ্গল টপার। টিআরপি— ১১.৬। আজ সকালে তালিকাটি প্রকাশ হতেই সাড়া পড়ে যায় টেলিপাড়ায়। ‘গোপাল ভাঁড়’ যে প্রথম সপ্তাহেই ভাল টিআরপি আনবে সেই নিয়ে সন্দেহ ছিল না কারও কিন্তু এমন অপ্রতিরোধ্য হয়ে উঠবে, সেটা হয়তো অনেকেই ভাবতে পারেননি।

দ্বিতীয় স্থানে এই সপ্তাহে রয়েছে ‘কুসুমদোলা’ (১১.০)। তৃতীয় স্থানে রয়েছে ‘কে আপন কে পর’ (১০.৬)। এ সপ্তাহে যুগ্মভাবে চতুর্থ স্থানে রয়েছে ‘রাণী রাসমণি’ ও ‘প্রতিদান’। পঞ্চম স্থানে রয়েছে ‘ভজগোবিন্দ’ (৯.৯)। ষষ্ঠ থেকে দশম স্থানে যে ধারাবাহিকগুলি রয়েছে সেগুলি হল—

ষষ্ঠ-- ‘জয়ী’ (৯.৩)
সপ্তম— ‘রাখিবন্ধন’ (৯.২)
অষ্টম— ‘আদরিণী’ ও ‘খোকাবাবু’ (৮.৩)
নবম— ‘কুন্দ ফুলের মালা’ (৭.৮)
দশম— ‘সাত ভাই চম্পা’ ও ‘দিদি নম্বর ওয়ান’ (৭.৪)

Read More Bangla News