সব স্ত্রীরাই চান স্বামী তার প্রতি সব সময় আকৃষ্ট হোক। নিজেই থাকতে চান স্বামীর ভাবনার জগৎ জুড়ে। সব নারীই প্রত্যাশা করেন, স্বামী একমাত্র তাকেই ভালোবাসবে মন উজাড় করে দিয়ে। কিন্তু সব স্ত্রীদের কপালে তা জোটে না। তবে সামান্য কিছু বিষয়ে দৃষ্টি রাখলে স্বামীর ভালোবাসা অর্জন করা কোনো ব্যাপারই না। আসুন জেনে নেই এ ব্যাপারে ১০ টিপস।

১. স্বামীর চোখের দিকে তাকিয়ে কথা বলুন। আলাপের সময় এ দিক সেদিক তাকাবেন না। চোখের ভাষায় তাকে বুঝাবেন আপনি তাকে কতটা ভালোবাসেন।

২. নিজেকে পরিপাটি ও পরিচ্ছন্ন রাখুন। সুগন্ধী ব্যবহার করুন। স্বামীর সব সময় তার সঙ্গীর পরিপাটি ও সুগন্ধময় পরিধেয় ভালবাসেন।

৩. স্বামীকে বিভিন্ন কাজে সহায়তা করুন। ছেলে/মেয়েরা সব সময় সহযোগীদের প্রতি আকৃষ্ট হয়।

৪. তার বন্ধুদের প্রতি সামাজিক হোন। তাদের নিজের মতো আপন করে নিন। স্বামীর সাধারণত সামাজিক ও মিশুক প্রকৃতির মেয়ের প্রতি আকৃষ্ট হয়।

৫. একত্রে থাকাবস্থায় অন্য কারো সাথে ফোনালাপ পরিহার করার চেষ্টা করুন। এছাড়া স্বামীর সাথে ফোনে কথা বলার সময় বোঝাতে চেষ্টা করুন আপনি তার প্রতি মনোযোগী। তার প্রতি আপনার পূর্ণ আকর্ষণ রয়েছে।

৬. স্বামীকে বিভিন্ন প্রশ্ন করুন, বিশেষত তার সম্পর্কে। স্বামীর সব সময় তার ব্যাপারে আলোচনা পছন্দ করে। যেমন তার ভাল লাগা, প্রিয় জিনিস ইত্যাদি।

৭. কোথাও প্রবেশের সময় আগে গিয়ে দরজা খুলে তাকে স্বাগত জানান। এ বিষয়টি পুরুষদের ভীষণ প্রিয়।

৮. তার সৌন্দর্যের প্রশংসা করুন। যেমন- তোমাকে খুব সুন্দর লাগছে। পোশাকটিতে তোমাকে ভালো মানিয়েছে ইত্যাদি।

৯. স্বামী/ স্ত্রীর কাছ থেকে পরামর্শ নিন। যেমন- কোনো কাজ শুরু করার আগে মতামত চাওয়া। এতে সে ভাববে আপনি তাকে গুরুত্ব দেন।

১০. তাঁর ইতিবাচক দিকগুলো তুলে ধরুন। যেমন তোমাকে হাসিখুশি মনে হয়। তোমার সব কাজই ভালো হয়। তুমি অনেক পজিটিভ ইত্যাদি।

এসব বিষয়ের প্রতি মনোযোগী হলে স্বামী আপনার প্রতি ইতিবাচক হবে আকর্ষণ অনুভব করবে।