সম্প্রতি জি বাংলা-য় দর্শক দেখেছেন নতুন ধারাবাহিক ‘কৃষ্ণকলি’-র প্রোমো। এক শ্য়ামাঙ্গী মেয়েকে নিয়েই এই নতুন কাহিনি। নায়িকার ভূমিকায় যিনি রয়েছেন তাঁর কিন্তু টেলি-পর্দায় এটাই প্রথম প্রজেক্ট। নাম তিয়াসা রায়। এর আগে তিনি থিয়েটারে অভিনয় করলেও ক্যামেরার সামনে এই প্রথম। যদিও প্রোমো-তে তাঁকে বেশ সাবলীল লেগেছে।

অবশ্য এর পিছনে একজনের অবদান রয়েছে বেশ কিছুটা। তিনি হলেন তিয়াসার স্বামী এবং টেলি-অভিনেতা সুবান রায়। গত বছর অক্টোবরে বিয়ে করেন তিয়াসা ও সুবান। তার আগে তিয়াসা ছিলেন মূলত নৃত্যশিল্পী। পাশাপাশি ছবিও আঁকতেন। কিন্তু অভিনয়ে আগ্রহ এবং অভিনেত্রী হিসেবে নিজেকে গড়ে তোলা, সেটা কিন্তু বিয়ের পরেই এবং বলা বাহুল্য, স্বামীর সান্নিধ্য়ে।

বিয়ের পরেই সুবানের পরিচালনায় প্রথম মঞ্চে অভিষেক হয় তিয়াসার অভিনেত্রী হিসেবে। আর তার পরেই এই টেলি-ডেবিউ। স্ত্রীর এই নতুন কাজ নিয়ে স্বাভাবিকভাবেই অত্যন্ত উৎসাহিত সুবান এবং তাঁর পরিবার। খুব কম ক্ষেত্রেই এমনটা দেখা যায় যে বিয়ের পরে অভিনেত্রী জীবন শুরু করছেন কেউ। স্বামী ও শ্বশুরবাড়ির সকলের সহযোগিতা না থাকলে তা প্রায় অসম্ভব।

আশা করা যায় তিয়াসার এই নতুন যাত্রা অত্যন্ত সফল হবে। তবে দর্শকের জন্য আর একটি তথ্য রইল— তিয়াসা কিন্তু বাস্তবে মোটেই শ্যামাঙ্গী নন, বরং তিনি প্রকৃতপক্ষেই গৌরী। কিন্তু মেকআপ এতটাই ভাল যে প্রোমো দেখে তা খুব একটা বোঝার জো নেই। দেখে নিতে পারেন ‘কৃষ্ণকলি’-র প্রোমো নীচের লিঙ্কে ক্লিক করে।

খবর - এবেলা

যা খুজছেন - কৃষ্ণ কলি, কৃষ্ণ কলী, সিরিয়াল, ধারাবাহিক