বিপাকে পড়েছেন ভারতীয় জাতীয় দলের তারকা পেসার মোহাম্মদ সামি। সামির বিরুদ্ধে জারি করা হয়েছে জামিন অযোগ্য ধারার মামলা। একের পর এক বিস্ফোড়ক অভিযোগ আনছেন তার স্ত্রী হাসিন জাহান। আইনজীবীকে নিয়ে লালবাজারে মোহাম্মদ সামির বিরুদ্ধে অভিযোগ করেছেন হাসিন।

ধর্ষণের সাহায্য করা, খুনের চেষ্টা এবং মারধর ও নির্যাতনের অভিযোগ এনেছেন হাসিন। সামির বড় ভাই নাকি হাসিনকে ধর্ষন করেছেন এবং পুরো ব্যাপারটা জানতেন সামি। পুলিশের কাছে এমনই অভিযোগ জানিয়েছেন হাসিন জাহান

তিনি বলেছেন, সামির বড় ভাই তাঁকে ধর্ষণ করেছেন। একথা জানতেন সামি। তবুও তিনি কিছুই করেননি সামি। হাসিনকে ঘুমের ওষুধ খাইয়ে মেরে ফেলার চেষ্টাও করা হয়েছে। আর তাই মহম্মদ সামির বিরুদ্ধে কড়া ধারায় মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে জামিন অযোগ্য ধারায় মামলাও রুজু হয়েছে।

আত্মপক্ষ সমর্থনে মোহম্মদ সামি জানিয়েছেন, তাঁর বিরুদ্ধে চক্রান্ত করা হচ্ছে। তাঁর কেরিয়ারের নষ্ট করার জন্য ইচ্ছাকৃতভাবে এই ঘটনা করা হচ্ছে। সামি আরও বলেন, স্ত্রীর সঙ্গে তাঁর সম্পর্কও ঠিক রয়েছে। দু’‌জনের হোলি খেলার ছবিও সংবাদমাধ্যমকে দেখিয়েছেন সামি। যদিও তাতে কোনও লাভ হয়নি। ইতিমধ্যে হাসিনের অভিযোগের ভিত্তিতে শুরু হয়েছে তদন্ত।