হিন্দি টেলিভিশন সিরিয়ালের জনপ্রিয় তারকা দীপিকা কক্কর সম্প্রতি বিয়ে করেছেন। স্বামী শোয়েব ইব্রাহিমও টেলিভিশন তারকা। ধুমধাম করে হয়েছে বিয়ের অনুষ্ঠান। মেহেদি, সঙ্গীত কী না হয়নি। সোশ্যাল মিডিয়ায় তাদের বিয়ের ছবি ঘোরা ফেরা করছে।

টাইমস নাও এক প্রতিবেদনে জানায়, কিন্তু অনেকেই জানেন না শোয়েবকে বিয়ে করার জন্য ধর্মান্তরিত হতে হয়েছে দীপিকাকে। মুসলিম ধর্ম গ্রহণ করার পর তার নতুন নামকরণও করা হয়েছে। দীপিকার আর একটি নাম ফৈজা। কেন ধর্ম পরিবর্তন করে বিয়ে করলেন দীপিকা এই নিয়ে প্রশ্ন করলে প্রথমে তিনি পুরো বিষয়টি এড়িয়ে যান। পরে দীপিকা একটি ইংরেজি সংবাদ মাধ্যমে সাক্ষাৎকারে জানিয়েছেন, পুরোটাই নিজের ইচ্ছেয় করেছেন।

তিনি বলেন, এটা একান্তই ব্যক্তিগত বিষয়। এই নিয়ে প্রকাশ্যে কিছু বলতে চান না তিনি। দীপিকা বলেন, অভিনেতা–অভিনেত্রীদের জীবনের অনেকটাই প্রকাশ্যে কিন্তু এই বিষয়টা নিয়ে আমি কিছুতেই কোনো কথা বলতে চাই না। এটা একান্তই ব্যক্তিগত। তবে এটুকু বলতে পারি এটা আমি আমার খুশিতে করেছি। এবং আমি অত্যন্ত গর্বিত।

২২ ফেব্রুয়ারি শোয়েবের গ্রামের বাড়িতে বিয়ে হয় তাদের। তারপরে মুম্বাইয়ে টেলিভিশন তারকাদের জন্য বড় করে রিসেপশন পার্টি দিয়েছিলেন তারা। টেলিভিশনের জনপ্রিয় সিরিয়াল ‘শশুরাল সিমরকা’–র লিড রোলে অভিনয় করেন দীপিকা। সেই শোয়ে কিছুদিনের জন্য অভিনয় করেছিলেন শোয়েব। শো ছেড়ে দেওয়ার পরেই দীপিকার সঙ্গে শোয়েবের সম্পর্ক গড়ে ওঠে