এবার হিন্দি টেলিজগতের জন্য ধারাবাহিকের শ্যুটিং হবে কলকাতায়। নায়িকার ভূমিকায় রয়েছেন শ্বেতা ভট্টাচার্য কিন্তু কে হলেন নায়ক? সদ্য শেষ হয়েছে ‘জড়োয়ার ঝুমকো’ কিন্তু শ্বেতা ভট্টচার্যের দম ফেলার সময় নেই কারণ বাংলা ধারাবাহিকটি শেষ হতে না হতেই কাজ শুরু হয়ে গিয়েছে হিন্দি ধারাবাহিকের। হ্যাঁ, এবার হিন্দি ধারাবাহিকের নায়িকা হলেন বাংলা টেলিভিশনের এই সুন্দরী কিন্তু তা বলে তাঁকে যেতে হচ্ছে না শহর ছেড়ে। বরং তাঁর জন্য মুম্বই থেকে নায়ক এসেছেন কলকাতায়।

যদিও তিনি কলকাতারই ছেলে, পড়াশোনা করেছেন সেন্ট জেভিয়ার্স কলেজে কিন্তু জনপ্রিয় হয়েছেন হিন্দি টেলিভিশনে। নাম বিশাল বশিষ্ঠ। ‘বীর কি আরদাস বীরা’, ‘গঙ্গা’ ও ‘জট কি জুগনি’ ধারাবাহিকের এই অভিনেতা স্টার ভারত-এর নতুন হিন্দি ধারাবাহিক ‘জয় কানহাইয়া লাল কি’-র জন্য ফিরেছেন কলকাতায়। ব্লুজ-এর কর্ণধার প্রযোজক স্নেহাশিস চক্রবর্তীর তত্ত্বাবধানে এখন কলকাতাতেই শ্যুটিং হবে এই হিন্দি ধারাবাহিকটির। বাংলার বহু অভিনেতা অভিনেত্রীকেই দেখা যাবে এই প্রজেক্টে। রয়েছেন দীপঙ্কর দে এবং রূপাঞ্জনা মৈত্র। কিন্তু বাংলা টেলিভিশনের দর্শকের কাছে সবচেয়ে তাৎপর্যপূর্ণ বিষয়টি হল, নতুন এই হিন্দি ধারাবাহিকটি আসলে জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘ভজগোবিন্দ’-র রিমেক। স্টোরিলাইনে পরে কিছু পরিবর্তন হবে কি না জানা নেই কিন্তু প্রোমোটি একেবারেই সিন টু সিন ‘ভজগোবিন্দ’-র প্রোমোর কপি বলা যায়।

টেলিপাড়া সূত্রের খবর, সম্ভবত ‘ভজগোবিন্দ’-র সেটেই অনেকটা শ্যুটিং হবে এই ধারাবাহিকের। তবে তেমন হলে বাংলার দর্শকের তো আর চিন্তার কিছু নেই কারণ ‘ভজগোবিন্দ’ তো রয়েছেই। বরং বাংলা টেলিজগতের পক্ষে বেশ গর্বের বিষয়। এতদিন বহু অভিনেতা-অভিনেত্রী, প্রযোজক ও পরিচালক হিন্দি টেলিজগতে কাজ করার জন্য কলকাতা ছেড়েছেন। স্নেহাশিস চক্রবর্তী কিন্তু হিন্দি টেলিজগতকেই টেনে নিয়ে এলেন কলকাতায়।