স্টার জলসার পর্দায় আসছে নতুন সিরিয়াল জীবন জ্যোতি। এই সিরিয়ালের পরিচালক পীযূষকান্তি ঘোষ। কোন সময় প্রচারিত হবে সিরিয়ালটি তা এখনো জানা না গেলেও এই সিরিয়ালের প্রধান ২ চরিত্রে কে কে আছেন তা জানা গেছে। এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমে জানা গেছে এই সিরিয়ালের প্রধান চরিত্রে দেখা যাবে ঐন্দ্রিলা শর্মা ও রবি শাহকে। রাঁধা সিরিয়ালের গোমড়ামুখোর কথা নিশ্চই ভুলে জাননি। হা এই ধারাবাহিকে ফিরছেন তিনি। এই সিরিয়ালে নাহিকা ঐন্দ্রিলাকে বেশ বাবলি ক্যারেক্টারে দেখতে পাবেন দর্শক। আরও থাকছেন মিশমি দাস। 

দর্শকদের অনেকেই হয়তো চিনবেন ঐন্দ্রিলাকে। ঝুমুর নামে পরিচিত ছিলেন এতদিন। তবে জীবন জ্যোতি সিরিয়ালে তিনি ফিরছেন একটু অন্য ইমেজে। বাস্তব জীবনে ঐন্দ্রিলার সংগ্রামের কথা হয়তো অনেকেই জানেন। ২০১৫ সালের তিনি জানতে পারেন তার অসুস্থতার কথা। এখনো চিকিৎসা চলছে তার। তবুও সমান তালে চালিয়ে যাচ্ছেন লেখাপড়া এবং অভিনয়। 

রোগের কারণে বন্ধুরা তার বাড়িতে আসা বন্ধ করে দিয়েছিল এক সময়। আজ তারাই ঐন্দ্রিলাকে টিভিতে দেখে ফোনে দু’মিনিট কথা বলার জন্য ব্যাকুল হয়ে পড়েন। যদিও এসব নিয়ে একদম মাথা ঘামান না ঐন্দ্রিলা। ড: সুধীরচন্দ্র সুর ডিগ্রি ইঞ্জিনিয়ারিং কলেজে কম্পিউটার সায়েন্সে B-Tech পড়াশুনা করছেন তিনি। ছোটোবেলা থেকেই অভিনয় করার শখ। আয়নার সামনে দাঁড়িয়ে একা একাই অভিনয় করতেন। এরপর একদিন সুযোগ আসে। ইন্ডাস্ট্রিতে আনকোরাই বলা যায় তাঁকে। এ তো গেল ঐন্দ্রিলার বাস্তব জীবনের চিত্র। নতুন ধারাবাহিকে কেমন চরিত্রে দেখা যাবে তাঁকে, তা জানা যাবে ধারাবাহিকটি শুরু হওয়ার পর।