24 Live Bangla News

হনিমুন নিয়ে ব্যস্ত শুভশ্রী !

হনিমুনের ডেট তো এসেই গেল? প্রশ্নটা শুনেই সিগনেচার হাসি হাসলেন শুভশ্রী। ‘‘হ্যাঁ, এসে গেল। আগামী ২৩ ফেব্রুয়ারি আমাদের হনিমুন’’ বললেন নায়িকা। না! এর মধ্যে কোনও গসিপ নেই। কারণ ‘হনিমুন’ শুভশ্রীর রিয়েল নয়, রিল লাইফের। আর এই ‘হনিমুন’-এ শুভশ্রীর ‘বর’ সোহম। সুরিন্দর ফিল্মস এবং গ্রিন টাচ এন্টারটেনমেন্টের যৌথ প্রযোজনায় প্রেমেন্দুবিকাশ চাকীর ছবি ‘হনিমুন’ মুক্তি পাবে আগামী ২৩ ফেব্রুয়ারি। সেখানেই সোহমের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন শুভশ্রী। ‘‘এই ছবিতে আমার চরিত্র, জয়তী খুব সাধারণ একটি মেয়ে।

সকলেই রিলেট করতে পারবেন। মেয়েটির এক বছর বিয়ে হয়েছে। কিন্তু হাজব্যান্ড এখনও হনিমুনে নিয়ে যায়নি। সেটা নিয়েই বরের সঙ্গে ঝগড়া। বরের বস আবার খুব রিজিড। তিনি ছুটি নেওয়া একেবারে পছন্দ করেন না। মাঝখান থেকে বরটা ফেঁসে গিয়েছে’’ হাসতে হাসতে শেয়ার করলেন নায়িকা। শুভশ্রীর বরের চরিত্রে রয়েছেন সোহম। জমজমাট হাসির এই গল্পে দীর্ঘ দিন পর বড়পর্দায় ফিরছেন রঞ্জিত মল্লিক। সোহমের বসের চরিত্রে দেখা যাবে তাঁকে। হাসির গল্পের শুটিংয়ে প্রত্যেকটা দিনই নাকি হাসতে হাসতেই কাজ করেছে গোটা টিম, এমনটাই জানালেন শুভশ্রী। তাঁর কথায়, ‘‘কলকাতা, নর্থ বেঙ্গল আর ব্যাঙ্ককে শুটিং করেছি আমরা। সোহম ছিল, রুদ্রদা ছিল, রঞ্জিত আঙ্কেল ছিলেন, আলাদা করে কোনও নির্দিষ্ট ঘটনার কথা হয়তো বলতে পারব না। কিন্তু এভরি ডে ওয়াজ ফান ডে।’’

সমরেশ বসুর গল্প অবলম্বনে চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। হাসির রোলার কোস্টারে দর্শকদের পৌঁছে দেবে টিম ‘হনিমুন’। শুভশ্রী বললেন, ‘‘ছবির গল্পটা নিয়ে আমার এক্সপেকটেশন রয়েছে। প্রচণ্ড হাসির একটা ছবি। সহজ গল্প। দর্শক দেখে রিল্যাক্স করতে পারবেন।’’ এই মুহূর্তে ‘হনিমুন’ নিয়েই মেতে রয়েছেন শুভশ্রী। তবে নিজের পছন্দের হনিমুন ডেস্টিনেশান জানতে চাইলে, এড়িয়ে গেলেন সেই উত্তর। আপনার নেক্সট প্রজেক্ট? নায়িকা শেয়ার করলেন, ‘‘এখন আর কোনও ছবি করছি না। স্ক্রিপ্ট আসছে। ভাল চরিত্রের জন্য অপেক্ষা করছি।’’ ‘হনিমুন’- এর গানের দায়িত্ব সামলেছেন স্যাভি। বাবা যাদব কোরিওগ্রাফ করেছেন। ‘আমার আপনজন’-এর পর সোহম-শুভশ্রী জুটি ফের দর্শকদের কতটা আনন্দ দেবে, তার অপেক্ষায় রয়েছে সিনে মহল।

Read More Bangla News