ধারাবাহিকের গল্পে নয়, এবার বাস্তবেই বিয়ে করছেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় নায়িকা। কিন্তু কে তাঁর মন জয় করলেন, পাত্র কেমন?

বাংলা টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় নায়িকাদের অন্যতম সোলাঙ্কি রায়ের বিয়ে। আজ ৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি। কৃতী ছাত্রী সোলাঙ্কি তাঁর অভিনয়ক্ষমতা ও ব্যক্তিত্ব দিয়ে খুব অল্প সময়ের মধ্যেই মন জয় করেন বাংলার টেলি-দর্শকের। ‘ইচ্ছেনদী’-র মেঘলা শুধুমাত্র চিত্রনাট্যের জন্যেই নয়, সোলাঙ্কির সহজ-স্বাভাবিক, মন ছুঁয়ে যাওয়া অভিনয়ের জোরেই কিন্তু হয়ে উঠেছিল একটি কাল্ট চরিত্র।

এখন তিনি ‘সাত ভাই চম্পা’-র ছোটরানি পদ্মাবতী। ‘ইচ্ছেনদী’-র পরে বেশ লম্বা ব্রেক কাটিয়ে ফিরেছেন এই ধারাবাহিকে। মাঝখানে বেশ অনেকটা সময় ছিলেন বিদেশে। টেলিপাড়ায় গুঞ্জন ছিল যে উচ্চশিক্ষার জন্য বিদেশ গিয়েছেন সোলাঙ্কি এবং আবারও অভিনয়ে না-ও ফিরতে পারেন।

এক বছর আগে, এবেলা ওয়েবসাইটকে দেওয়া একটি বিশেষ সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন যে তাঁর জীবনে একজন বিশেষ মানুষ আছেন কিন্তু এখনই বিয়ের কথা ভাবছেন না। সেই বিশেষ মানুষটিকে নিয়ে কৌতূহলের অন্ত ছিল না তাঁর অনুগামীদের। শেষ পর্যন্ত জানা গেল তাঁর পরিচয়। পাত্রের নাম গোগোল বসু। কলকাতার বাসিন্দা কিন্তু এই মুহূর্তে প্রবাসী, বিদেশে কর্মরত।

৪ ফেব্রুয়ারী সকালে প্রথামতো সম্পন্ন হয়েছে গায়ে-হলুদের অনুষ্ঠান। আত্মীয়-পরিজনদের পাশাপাশি সেই অনুষ্ঠানের সাক্ষী থাকলেন তাঁর টেলিজগতের ঘনিষ্ঠ বন্ধুরাও। সোলাঙ্কির বন্ধু এবং সুরিন্দর ফিল্মস-এর এগজিকিউটিভ প্রোডিউসার অর্প সেন, এবেলা ওয়েবসাইটের সঙ্গে শেয়ার করলেন গায়ে হলুদের এক্সক্লুসিভ ছবি। সোলাঙ্কির জীবনের নতুন অধ্যায়ের জন্য রইল অনেক শুভেচ্ছা।