24 Live Bangla News

শীর্ষে কে আপন কে পর ও রাণী রাসমণি সিরিয়াল, জানুন সাতভাই চম্পার অবস্থান

গত সপ্তাহের সবচেয়ে উল্লেখযোগ্য এন্ট্রি জি বাংলা-র নতুন ধারাবাহিক ‘সাত ভাই চম্পা’। এই ধারাবাহিকেই অনেক মাস করে কামব্যাক ঘটছে প্রমিতা চক্রবর্তী। তাঁর ট্র্যাক যদিও এখনও শুরু হয়নি, কিন্তু টেলিভিশনের সেরা সাত সুন্দরী, সাত রানিকে নিয়ে রাজা মহেন্দ্রর সংসার দর্শকের মনে যে ভাল প্রভাব বিস্তার করেছে, সেটি বোঝা যাচ্ছে সম্প্রচারের প্রথম সপ্তাহেই টিআরপি রেটিং দেখে। প্রথমেই ৮.৫ রেটিং নিয়ে পথ চলা শুরু করা বেশ প্রশংসনীয়।


তবে সেরা পাঁচের তালিকায় নেই এই ধারাবাহিক। ১৫+আরবান টিআরপি রেটিং অনুযায়ী, এই সপ্তাহের তালিকার শীর্ষে রয়েছে যুগ্মভাবে ‘কে আপন কে পর’ ও ‘রাণী রাসমণি’। দু’টি ধারাবাহিকেরই টিআরপি ১০.৬। দ্বিতীয় স্থানে রয়েছে ‘কুসুমদোলা’ (১০.৪)। তৃতীয় স্থানে ‘জয়ী’ (৯.৭), চতুর্থ স্থানে ‘প্রতিদান’ (৯.৬) ও পঞ্চম স্থানে রয়েছে ‘ভজগোবিন্দ’ (৯.৩)।


স্টার জলসার ধারাবাহিকগুলির মধ্যে তালিকার উপরদিকে রয়েছে ‘রাখীবন্ধন’ (৯.০), ‘খোকাবাবু’ (৮.৫), ‘কুন্দ ফুলের মালা’ (৮.২), সন্ন্যাসী রাজা (৭.৫), আদরিণী (৭.৪) এবং ‘জয় কালী কলকত্তাওয়ালী’ (৭.২)। জি বাংলা-র ধারাবাহিকগুলির মধ্যে যেগুলির টিআরপি বেশ উপরের দিকে, সেগুলি হল— ‘বাক্সবদল’ (৬.৩), ‘স্ত্রী’ (৬.৯) এবং ‘সীমারেখা’।

Read More Bangla News