24 Live Bangla News

জনপ্রিয়তায় এই সপ্তাহে শীর্ষে যে সিরিয়াল

২০১৬-র অগস্টে শুরু হয় স্টার জলসা-র ‘কুসুমদোলা’। ওই বছরই জুলাই মাসে শুরু হয় ‘কে আপন কে পর’— সন্ধে সাতটা থেকে রাত আটটা। গত দেড় বছরে প্রায় অপ্রতিরোধ্য হয়ে উঠেছিল এই দুই ধারাবাহিক। দু’টিই দীর্ঘ সময় ধরে চ্যানেল টপার থেকেছে, ১৫+ আরবান রেটিংয়ে বেঙ্গল টপার থেকেছে। বার্ক রেটিংয়েও সেরা পাঁচে থেকেছে এই দুই ধারাবাহিক।

এই দুই টপারকে ডিঙিয়ে পরবর্তীকালে শীর্ষে এসেছে অন্যান্য বহু ধারাবাহিক কিন্তু কী আশ্চর্য জাদুতে আবারও কয়েক সপ্তাহের মধ্যেই শীর্ষস্থানে ফিরে এসেছে জবা-পরম ও রণ-ইমনের গল্প। সম্প্রতি ‘রাণী রাসমণি’ সুপারহিট হওয়ায় বেশ অনেক সপ্তাহই সেরা পাঁচ থেকে বেরিয়ে যায় এই ধারাবাহিক। এই সপ্তাহে আবারও সেই পুরন‌ো ট্রেন্ড। প্রথম স্থানে ‘কুসুমদোলা’ (১০.৫) এবং দ্বিতীয় স্থানে ‘কে আপন কে পর’ (১০.৩)।

তৃতীয় স্থানে রয়েছে ‘রাণী রাসমণি’ (১০.১)। চতুর্থ ‘সাত ভাই চম্পা’ (৯.৬) ও পঞ্চম স্থানে ‘জয়ী’। এই সপ্তাহে এক ঝটকায় অনেকটা নেমেছে ‘প্রতিদান’-এর টিআরপি। গত সপ্তাহে ৯.০ রেটিং নিয়ে ষষ্ঠ স্থানে ছিল এই ধারাবাহিক। এই সপ্তাহে ধারাবাহিকটি বেরিয়ে গিয়েছে সেরা দশ থেকে। নীচে দেখে নিতে পারেন এই সপ্তাহের সেরা দশ তালিকা—

সপ্তম— ‘গোপাল ভাঁড়’ (৮.৮)

অষ্টম— ‘ভজগোবিন্দ’ (৮.১)

নবম— ‘সীমারেখা’ (৮.০)

দশম— ‘বকুলকথা’ (৭.৮)

Read More Bangla News